খবরাখবর

রাউজানে গৃহবধূর মরদেহ উদ্ধার

আমির হামজা, রাউজান:: চট্টগ্রামের রাউজানে সাদিয়া নাসরিন আঁখি (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধূ উপজেলার পশ্চিম গুজরার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মজিদাড়ার পাড়ার অনসার আলির সারাংয়ার বাড়ির ওমান প্রবাসী জিয়াউল হকের স্ত্রী।

রবিবার সকালে ঘরের শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন রাউজান থানা পুলিশ।

স্থানীয় লোকজন জানান, গত শনিবার বাবার বাড়ি থেকে আঁখি তার শুশ্বর বাড়িতে বিকালে আসেন। সেদিন দিবাগত রাতে ৬ বছর বয়সী মেয়ে আনিকাকে নিয়ে ঘুমিয়ে পড়েন। কোনো একসময় সাদিয়া নাসরিন আঁখি মেয়েকে ঘুমে রেখে বৈদ্যুতিক পাখায় ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। মেয়ে তার মাকে ঝুলন্ত অবস্থায় সকালো দেখতে পেয়ে তার চাচা মাাকে ডেকে দেখান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রবিবার সকালে গৃহবধূর মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ময়নাতদন্ত শেষে লাশ বিকাল ৪টার দিকে নিয়ে আসা হয় শুশ্বর বাড়িতে। রাতে তাকে শুশ্বর বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

জানা যায়, গত ২০১৩ সালে রাউজান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মৃত নুরুল আলমের মেয়ে সাদিয়া নাসরিন আঁখির সাথে উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের কাগতিয়া মজিদাপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে ওমান প্রবাসী জিয়াউল হকের বিয়ে হয়। বিয়ের তিনবছর পর জন্ম নেয় এক কন্যা সন্তান।

আখিঁর মা নাছিমা আকতার বলেন, আমার মেয়ে আমাদের বাড়িতে বেড়াতে এসেছিল। শনিবার শ্বশুর বাড়িতে যায়। শনিবার রাতে মেয়ে ফোনে তার অসুস্থতার কথা জানিয়ে সেখানে যাওয়ার কথা বলেছিল। এরপর খবর পাই, আমার মেয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। কি কারণে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ জানাতে পারেনি তিনি। তবে শ্বশুর বাড়ির লোকজনের সাথে স্বামীর সঙ্গে কোনো ধরনের মতবিরোধ ছিল না বলে তিনি জানান।

এবিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। কি কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button