অপরাধ

১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ পটুয়াখালীর বহুতল ভবন গুলোতে! পর্ব-২

মু,হেলাল আহম্মেদ(রিপন), পটুয়াখালী প্রতিনিধি::. পটুয়াখালী ওজোপাডিকো বিক্রয় ও বিতরন বিভাগের ভারপ্রাপ্ত  নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিনের বিরুদ্ধে(১১কেভি)বিদ্যুৎ সংযোগের অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে।  
এছাড়াও গত ৬ নভেম্বর নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিনের হামলার শিকার হন একই প্রতিষ্ঠানের সহকারী প্রকৌশলী এসএম আব্দুল করিম।
এনিয়ে ওজোপাডিকোতে কর্মরত নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি ও ভুক্তভোগী সহকারী প্রকৌশলী এসএম আব্দুল করিম জানান, নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিনের হামলার শিকার হয়েছি আমি। তার অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে কথা বল্লেই হামলার শিকার হতে হয়। আমি ইতিমধ্যে ওজোপাডিকো লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক বরাবর গত ১৯ নভেম্বর  লিখিত অভিযোগ পাঠিয়েছি। কতৃপক্ষ ব্যবস্থা গ্রহন না করলে আমি বিজ্ঞ আদালতের শরণাপন্ন হবো।
অভিযোগ সূত্রে জানা যায়, নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিন অবৈধ ভাবে আর্থীক লেনদেনের মাধ্যমে পটুয়াখালী সদর পৌরসভার ফায়ার সার্ভিস এলাকায় অবস্থিত দশ তলা ভবন,সরকারি বালিকা বিদ্যালয় সংলগ্ন দশতলা ভবন, সবুজবাগ প্রথম লেনে নবনির্মিত দশতলা ভবন,সবুজবাগ তৃতীয় লেনসহ একাধিক প্রতিষ্ঠানে (১১কেভি) বিদ্যুৎ সংযোগ দিয়েছে মোটা অংকের বিনিময়। যার বৈধ কাগজপত্র নেই বলে অভিযোগ সূত্রে জানা যায়।
এবিষয়ে পটুয়াখালী ওজোপাডিকো’র
নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিন বলেন, এখানে আমার কোন কাজ নেই, এই কাজ গুলো উপর থেকে হয়। এখানে আমাদের কোন হাত নেই।
এদিকে ভুক্তভোগী সহকারী প্রকৌশলী এসএম আব্দুল করিম এর লিখিত অভিযোগের বিষয়
ওজোপাডিকো খুলনার ব্যবস্থাপনা পরিচালক কাছে জানতে চাইলে তিনি বলেন, সহকারী প্রকৌশলী এসএম আব্দুল করিম আমাকে একটি দরখাস্ত মেইল করেছে। সেটা আমি দেখেছি। তদন্ত না করে আমি কিছুই বলতে পারছিনা। তাছাড়া অনিয়ম পাওয়া গেলে আমরা যথাযথ  ব্যবস্থা গ্রহন করবো বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Back to top button