প্রবাসীর খবর

আমিরাতে রাউজান প্রবাসীর মৃত্যু

দুবাই মৃত্যু হওয়া রেমিট্যান্স যোদ্ধা সালাউদ্দিন

আমির হামজা, রাউজান:: সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে স্ট্রোক করে দীর্ঘ ১৮ দিন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চট্টগ্রামের রাউজানের মো: সালাউদ্দিন (৩৭) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।

(৯-ফেব্রুয়ারি)  শুক্রবার স্থানীয় সময় দুপুর ১২টার দিকে তাঁর মৃত্যু হয়। তিনি রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের দলই নগর গ্রামের মো: লোকমানের ছেলে।

এ ব্যাপারে প্রবাসী মো: শাহাদাত হোসেন পলাশ জানান, সালাউদ্দিন গত ১৮দিন আগে স্ট্রোক করলে তাৎক্ষণিক তাঁকে দুবাই শেখ রাশেদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুক্রবার দুপুরে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মারা যান।

তিনি দুবাই আল আবির ভেজিটেবল এন্ড ফ্রুটস মার্কেটে চাকরি করতেন। মৃত্যুকালে বাবা-মা স্ত্রীসহ ১ বছর বয়সী এক কন্যা সন্তান রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ খোরশেদ জামান খোরশেদ, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মাদ ওমর গণি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন পলাশ।

দেশ থেকে প্রবাসে এক বুক স্বপ্ন নিয়ে গেলেও। কিন্তু প্রবাসী মো: সালাউদ্দিনকে দেশে ফিরতে হবে কফিন বন্দি হয়ে। নিহতের মরদেহ দুবাই শেখ রাশেদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button